ঈদের আগেই কর্মহীন অপ্রাতিষ্ঠানিক খাতের শ্রমিকদের প্রয়োজনীয় খাদ্য ও নগদ সহায়তা দেওয়ার দাবি জানিয়েছে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট।

শুক্রবার সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি রাজেকুজ্জামান রতন ও সাধারণ সম্পাদক আহসান হাবিব বুলবুল এক বিবৃতিতে এই দাবি জানান।

তারা বলেন, অপ্রাতিষ্ঠানিক খাতের শ্রমিকরা করোনার লকডাউনে উপার্জনহীন হয়ে চরম অসহায়ত্বের মধ্যে জীবনযাপন করছে। সরকার তাদের হাতে সহায়তা পৌঁছাতে ব্যর্থ হয়েছে। ৫০ লাখ শ্রমজীবী মানুষকে নগদ সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েও আমলা আর জবাবদিহিতাহীন স্থানীয় জনপ্রতিনিধিদের দুর্নীতি-স্বজনপ্রীতি ও দায়িত্বহীনতার কারণে বাস্তবায়ন করতে পারেনি।

বিবৃতিতে ঈদের আগে যথাসময়ে কর্মহীন শ্রমজীবীদের সরকারি সহায়তা ও কর্মরত শ্রমিকদের বেতন বোনাস পরিশোধে ব্যর্থ হলে আগামী ১০ মে সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews