চট্টগ্রামে রাইফার মৃত্যু, মামলা রের্কড করেনি পুলিশ



স্টাফ রিপোর্টার |

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৮, ১২:১৯ এএম



 শিশু রাইফার মৃত্যুর ঘটনায় চার চিকিৎসককে দায়ী করে থানায় বাবা রুবেল খানের দেওয়া অভিযোগটি ২৪ ঘণ্টায়ও মামলা হিসেবে গ্রহণ হয়নি। আজ শুক্রবারের মধ্যে মামলা নেওয়া না হলে শনিবার চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) কমিশনারের সঙ্গে দেখা করতে যাবেন তিনি। এরপরও মামলা নেওয়া না হলে আমরণ অনশনে বসবেন বলে জানিয়েছেন সাংবাদিক রুবেল খান।

রাইফার মৃত্যুকে কেন্দ্র করে নানা ঘটনার পর বুধবার মামলার এজাহার চকবাজার থানায় জমা দিয়েছিলেন তিনি। তার সঙ্গে বিভিন্ন সাংবাদিক ইউনিয়নের নেতারাও ছিলেন। চকবাজার থানার ওসি আবুল কালাম তখন বলেছিলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনার পর মামলাটি গ্রহণ করব। গতকাল বিকাল পর্যন্তও মামলা না নেওয়ার পর নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসাইনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলাটি প্রক্রিয়াধীন আছে। তিনি এর বেশি কিছু বলতে রাজি হননি।
এজাহারে শিশু বিশেষজ্ঞ বিধান রায় চৌধুরী, ম্যাক্স হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক দেবাশীষ সেন গুপ্ত, শুভ্র দেব এবং ম্যাক্স হাসপাতালের পরিচালক ডা. লিয়াকত আলীকে আসামি করা হয়।
রাইফা গলায় ব্যথা নিয়ে গত ২৮ জুন বিকালে ম্যাক্স হাসপাতালে ভর্তি হওয়ার পর ২৯ জুন রাতে তার মৃত্যু হয়।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews