বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার ঢাকায় এক আলোচনা সভায় এই আহ্বান জানান তিনি।

গত বছর তারেক রহমানের জন্মদিনে নিজের ফেইসবুক অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছিলেন আন্দালিব রহমান পার্থ

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক দল বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপির চেয়ারম্যান পার্থ বলেন, “আমি সরকারকে অনুরোধ করব, আপনারা দয়া করে আমার প্রাণপ্রিয় দেশনেত্রী ও ভবিষ্যৎ দেশ, ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমানের ওপর এই অত্যাচার-নিপীড়ন বন্ধ করে অন্ততপক্ষে পেঁয়াজের দামের কথা চিন্তা করেন।

“আপনারা পদ্মাসেতু বানাতে বানাতে যে অবস্থা করছেন, মানুষ কিন্তু এখন পেঁয়াজকে ‘পদ্মা ফল’ নামে ডাকে। পেঁয়াজের কেজি হলো ১০০ টাকা। আপনারা সেটা করেন তাহলে অন্ততপক্ষে রেহাই পাবেন।”

আওয়ামী লীগ সরকারের পতন হবেই মন্তব্য করে আন্দালিব রহমান পার্থ বলেন, “সামনে যেই দিন আসতেছে আপনাদের পতন বাংলাদেশের মানুষ স্মরণ রাখবে।”

তারেক রহমান ‘সঠিক সময়ে’ দেশে ফিরবেন বলে আশাবাদী পার্থ।

তিনি বলেন, “আজকে তারেক রহমান যেখানে আছেন সেটাও আল্লাহর ইচ্ছায় আছেন। উনিই জানেন কখন তার জন্য সঠিক সময় এবং বাংলাদেশে ফিরে আসবেন নেতৃত্ব দেওয়ার জন্য।”

বাংলাদেশ ছাত্র ফোরাম ও উত্তরাঞ্চল ছাত্র ফোরামের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এই আলোচনা সভা হয়।

আন্দালিব রহমান পার্থর সভাপতিত্বে ও জাসাস সহ-সভাপতি ওবায়দুর রহমান চন্দনের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান রতন, আবদুল কাদের ভুঁইয়া জুয়েল, তাইফুল ইসলাম টিপু, আমিরুল ইসলাম খান আলিম, যুবদলের মামুন হাসান, ছাত্রদলের আকরামুল হাসান, মামুনুর রশীদ, জাসাসের মুনিরুজ্জামান মনির প্রমুখ বক্তব্য রাখেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews