যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সমাবেশ শনিবার বিকালে ঢাকা মহানগর নাট্যমঞ্চে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

বিকাল ৩টায় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে ওই সমাবেশ শুরু হবে। যুক্তফ্রন্টের আহ্বায়ক ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী এতে প্রধান অতিথি থাকবেন।

সমাবেশে যুক্তফ্রন্টের তিন দল, বিএনপি, বামজোট, বিশিষ্ট নাগরিকদের মধ্যে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অনেকেই যোগ দেবেন।

নাম প্রকাশ না করার শর্তে বিএনপির দায়িত্বশীল পর্যায়ের একজন নেতা যুগান্তরকে বলেন, সমাবেশের বিষয়ে বিস্তারিত দলীয় ফোরামে আলোচনা করে তা নির্ধারণ করা হবে। তবে শনিবারের সমাবেশে তারা যোগ দিতে পারেন।

‘কিন্তু সেখানে কোন পর্যায়ের নেতারা যাবেন ও সমাবেশের বিএনপির পক্ষ থেকে কী ধরনের বক্তব্য দেয়া হবে তা এখনও চূড়ান্ত হয়নি। দলীয় ফোরামে তা চূড়ান্ত হবে।’

নির্বাচনকে সামনে রেখে সমাবেশের আগের দিন যুক্তফ্রন্টের চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসায় যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির তিন নেতা।

সমাবেশের বিষয়ে গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী জানান, বিএনপিসহ কয়েকটি দলকে সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে। সুশীল সমাজের প্রতিনিধি ও পেশাজীবীদেরও বলা হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews