ইসলামী আন্দোলনের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, নো আওয়ামী লীগ, নো বিএনপি, বাংলাদেশ হবে ইসলামী আন্দোলনের।

শুক্রবার বিকালে আমতলী একে স্কুল মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ আমতলী শাখার উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চরমোনাই পীর বলেন, এমপি-মন্ত্রী হওয়ার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজনীতি করে না; রাজনীতি করে ইসলামী শান্তি কায়েম করার জন্য।

তিনি বলেন, মিয়ানমারে অং সান সু চির সরকার মুসলমানদের ওপরে যে বর্বর নির্যাতন চালাচ্ছে, বাংলাদেশের মুসলমানরা যদি মিয়ানমারের সন্ত্রাসী বৌদ্ধদের ওপর প্রতিশোধ নিতে বাংলাদেশের বৌদ্ধদের ওপর আক্রমণ চালাত, তাহলে বৌদ্ধদের খুঁজে পাওয়া যেত না। কিন্তু ইসলাম হিংসা-বিদ্বেষ বিশ্বাস করে না।

আগামী জাতীয় নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ৩০০ আসনে প্রার্থী দেবে বলেও জানান দলটির আমির।

জনসভায় চরমোনাই পীর বরগুনা-১ আসনের দলীয় প্রার্থী ড. মাহবুবুর রহমানকে পাখা প্রতীকের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ আমতলী উপজেলা শাখার সভাপতি মাওলানা মো. ওমর ফারুক জেহাদীর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন অধ্যাপক আশ্রাফ আলী আকন, অধ্যাপক গাজী আতাউর রহমান, ড. মাহবুবুর রহমান ও মুক্তিযোদ্ধা শাহ আলম তালুকদার প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews