২০১৯ বিশ্বকাপে রোববার ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে টুইট করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। টুইটে দলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কিছু উপদেশও দিয়েছিলেন তিনি।

বড় উপদেশ দিয়েছিলেন টস নিয়ে। টুইটে ইমরান লিখেছিলেন, যদি পিচ ভেজা না থাকে তাহলে টস জিতলে প্রথমে ব্যাট করারই যেন সিদ্ধান্ত নেয় পাকিস্তান। কারণ বড় রান তাড়া করার থেকে বড় রানের টার্গেট তৈরি করার পক্ষে ছিলেন তিনি। খবর  এনডিটিভির

টসও জিতেছিলেন সরফরাজ আহমেদ। কিন্তু তিনি টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠান।

টুইটে ইমরান খান আরও লেখেন, ‌সরফরাজের অবশ্যই বিশেষজ্ঞ ব্যাটসম্যান ও বোলার নিয়েই খেলা উচিত। কারণ আজ বিশাল চাপের মধ্যে খেলতে হবে তাদের।

ইমরানের কথা না শুনে উল্টা সিদ্ধান্ত নিয়ে তিনি ঠিক না ভুল করলেন তা সময়ই বলবে। তবে প্রথমে ব্যাট করে দারুণ শুরু করেছে ভারত। বিশ্বকাপে প্রথম রোহিতের সঙ্গে ওপেন করতে নামেন লোকেশ রাহুল। তার ব্যাট থেকে আসে ৭৮ বলে ৫৭ রান। ওপেনিং জুটিতে আসে ১৩৬ রান। রোহিত শর্মা সেঞ্চুরি হাঁকান। আউট হন ১১৩ বলে ১৪০ রান করে। ৫০ ওভারে ভারত করে ৩৩৬ রান।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews