সিডনিতে ক্যাম্বেলটাউন বাংলা স্কুলের নবগঠিত কার্যকরী কমিটি রুমানা খান মোনা ও আনজুমান আরা আইরিনকে যথাক্রমে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে আগামী এক বছরের জন্য নিয়োগ দিয়েছে। রবিবার (৫ মে) স্কুল প্রাঙ্গণে কার্যকরী কমিটির প্রথম সভায় এই নিয়োগ চূড়ান্ত করা হয়। 

বর্তমান অধ্যক্ষ রুমানা খান মোনা বিভিন্ন সময়ে স্কুলের কার্যকরী কমিটির সদস্য, কোষাধ্যক্ষ, প্রশাসনিক প্রধানসহ বহু গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। জ্যেষ্ঠ শিক্ষক আনজুমান আরা আইরিন দীর্ঘ সময় ধরে স্কুলের বিভিন্ন শ্রেণিতে পাঠদান করা ছাড়াও স্কুল আয়োজিত নানা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনায় দায়িত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

ক্যাম্বেলটাউন বাংলা স্কুল প্রত্যাশা করে এই দুই যোগ্য শিক্ষকের নেতৃত্বে স্কুলের শিক্ষা ও সাংস্কৃতিক কার্যক্রম আগামীতে আরো বেগবান হবে।

উল্লেখ্য, ক্যাম্বেলটাউন বাংলা স্কুল প্রতি রবিবার সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত ধর্ম বর্ণ নির্বিশেষে সব বাংলা ভাষাভাষীদের জন্য উন্মুক্ত থাকে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews