ইউরোপিয়ান মিডিয়ায় গুঞ্জনটা বেড়েই চলেছে- ‘চেলসি ছাড়ছেন এডেন হ্যাজার্ড’। সম্ভাব্য ঠিকানা হিসেবে শোনা যাচ্ছে রিয়াল মাদ্রিদের নাম। তবে চেলসির নতুন কোচ মাউরিজিও সারি জানিয়েছেন, বেলজিয়াম ফরোয়ার্ডকে ধরে রাখবেন তিনি।

রিয়াল ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো। ১০০ মিলিয়ন ইউরোতে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে যাওয়া পর্তুগিজ যুবরাজের বদলি হিসেবে মাদ্রিদের ক্লাবটি নজরে রেখেছে হ্যাজার্ডের ওপর। বেলজিয়াম ফরোয়ার্ডও নাকি ঠিকানা বদল করতে চাইছেন। যদিও সারি তাকে চাইছেন চেলসিতেই। শুধু তাই নয়, বেলজিয়াম অধিনায়কের উন্নতিতে কাজ করতে চান ইতালিয়ান কোচ।

নাপোলি ছেড়ে চেলসিতে যোগ দিয়েছেন সারি। আরেক ইতালিয়ান আন্তোনিও কন্তেকে বরখাস্ত করে চেলসি নিয়োগ দিয়েছে ৫৯ বছর বয়সী এই কোচকে। দায়িত্ব নেওয়ার পরপরই তিনি জানিয়েছেন, তার দলে হ্যাজার্ডকে দরকার। সাবেক ক্লাব নাপোলি ফরোয়ার্ড ড্রিস মারটেন্সের সঙ্গে হ্যাজার্ডকে তুলনায় দাঁড় করিয়ে একজন খেলোয়াড়ের উন্নতির বিষয়টি ব্যাখ্যা করেছেন সারি।

সংবাদমাধ্যমেকে তিনি বলেছেন, ‘হ্যাজার্ড অনেক উঁচু পর্যায়ের খেলোয়াড়। আমার মতে সে ইউরোপের সেরা দুই-তিন খেলোয়াড়ের একজন। আশা করছি, আমি তার উন্নতিতে কাজ করতে পারব। সে যে উঁচু পর্যায়ে ইতিমধ্যে উঠে আছে, সেখানে তাকে আরও কিছু দেওয়াটা কঠিন।’ সঙ্গে যোগ করেছেন, ‘মারটেন্সের বেলাতেই কঠিন ছিল। যদিও সে অনেক নিচু জায়গা থেকে শুরু করেছিল। আশা করছি আমি হ্যাজার্ডের উন্নতিতে কাজ করতে পারব, যদিও কঠিন হবে।’

হ্যাজার্ডের মতো চেলসির অন্য খেলোয়াড়দের সঙ্গেও কাজ করতে মুখিয়ে আছেন সারি। দলে খুব বেশি পরিবর্তনের ইচ্ছা নেই তার। সেটাই ফুটে উঠেছে সারির এই কথায়, ‘আমি তাদের দলে ধরে রাখতে চাই। না দেখে টেলিফোনে কথা বলে কারও সম্পর্কে ধারণা পাওয়া যায় না। বোঝাপড়াটা সবার জন্য খুব গুরুত্বপূর্ণ বিষয়।’ গোল ডটকম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews