রংপুর সিটি নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজন নেই : এরশাদ

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করার কোনো প্রয়োজন আছে বলে মনে করেন না জাতীয় পার্টির (এ) চেয়ারম্যান এইচএম এরশাদ।

তিনি বলেন, ‘সেনা মোতায়েনের প্রয়োজন নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার। আমিও মনে করি- এখানে সেনা মোতায়েনের প্রয়োজন নেই। নির্বাচন শান্তিপূর্ণ হবে।’

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের ভোট দিতে ৫ দিনের সফরে রংপুরে এসে সোমবার তিনি তার পল্লীনিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।

লাঙলে ভোট না দিতে আওয়ামী লীগ প্রার্থীর লিফলেট বিতরণের বিষয়ে তিনি বলেন, লিফলেট বিতরণ করে কী হবে। জনগণের রায়ই হবে আসল কথা। আমি যতটুকু জানি, মোস্তফার মতো ভালো লোক নেই। তাই এ নির্বাচনে তারই জয় হবে।

জাতীয় পার্টি (এ) সরকার ও জোটের সঙ্গে থাকলেও রসিক নির্বাচনে কোনো ছাড় নেই-আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন মন্তব্যের বিষয়ে জানতে চাইলে এরশাদ বলেন, ‘আওয়ামী লীগ কী বলেছে জানি না। ছাড় দিক বা না দিক। আমি জানি এখানে লাঙলেরই জয় হবে।’

এর আগে বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে অবতরণ শেষে সড়ক পথে পল্লী নিবাস বাসভবনে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় দলের কো-চেয়ারম্যান জিএম কাদেরসহ কেন্দ্রীয় ও স্থানীয় জাপার (এ) নেতারা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/ইউবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews