নতুন গান প্রকাশ করলেন অভিনেতা নাঈম

এক যুগ ধরে অভিনয় করছেন এফ এস নাঈম। নিজেকে পুরোদস্তুর একজন পেশাদার অভিনয়শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তবে সংখ্যা বাড়ানোর জন্য কাজ করতে হবে, এমন পথে চলেননি তিনি। প্রতিনিয়ত নিজেকে ব্যতিক্রম কাজের সঙ্গে যুক্ত করতে চেয়েছেন। তেমনই একটি কাজ ‘কালপুরুষ’। 

সম্প্রতি চরকি অরিজিনালের এই সিরিজটি প্রকাশিত হয়েছে। সিরিজটির চরিত্র হয়ে উঠতে দারুণ পরিশ্রম করেছেন এই অভিনেতা। পেয়েছেন তার সুফলও। সিরিজটি প্রচারের পর বেশ প্রশংসিতও হয়েছেন। অভিনয়ের পাশাপাশি গানও করেন এফ এস নাঈম। সিরিজটির প্রশংসার রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ করলেন নতুন গান। 

‘মায়া’ শিরোনামের গানটি অনলাইন প্ল্যাটফরম স্পটিফাইয়ে প্রকাশিত হয়েছে সম্প্রতি।  নাঈম জানান, গানটি স্যাড রোমান্টিক ঘরানার। সুর ও সংগীতায়োজন করেছেন আবিদ ফয়সাল অমি। যিনি ক্যাসেট ব্যান্ডের একজন সদস্য। গানটি নিয়ে আশাবাদী অভিনেতা। নাঈম বলেন, ধীরে ধীরে আমার গানের শ্রোতা তৈরি হচ্ছে। মায়া গানটি যারা শুনেছেন তাদের সবাই প্রশংসা করেছে। গানটি মূলত ঈদ উপলক্ষেই প্রকাশ করেছি। ঈদ উৎসবের রং শ্রোতাদের মাঝে আরও তুমুল হয়ে আসুক এই শুভ কামনা নিয়েই গানটি প্রকাশ করা। অভিনেতা হিসেবে যারা এতকাল ভালোবাসা দিয়ে আসছেন। তাদের কাছে এই গানটিও খারাপ লাগবে না।’

এর আগে নাঈমের গাওয়া ‘তোমাকে’ শিরোনামের একটি গান প্রকাশ পেয়েছিল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। সেই গানও বেশ স্রোতাপ্রিয়তা পেয়েছিল।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews