করোনায় আক্রান্ত হওয়ার পর যে বার্তা দিলেন অর্জুন

ভারতে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর থাবা বসিয়েছে বলিউডেও। এবার করোনায় আক্রন্ত হয়েছেন অর্জুন রামপাল। তবে করোনার কোনো উপসর্গ নেই এই অভিনেতার। রবিবার (১৮ এপ্রিল) নেটমাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন।

সবাইকে সতর্ক করে বার্তা দিয়েছেন অর্জুন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ। কোনো উপসর্গ না থাকলেও আমি নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন করে নিয়েছি এবং থাকছি। প্রয়োজনে চিকিৎসকের সাহায্যও নিচ্ছি। যা যা নিয়ম মেনে চলা উচিত, সব কিছুই মেনে চলছি। যারা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন, তারা নিজেদের যত্ন নিন এবং সাবধানতা অবলম্বন করুন।

অভিনেতা আরও লিখেন, ‘এই সময়টা খুবই ভয়ের। কিন্তু যদি আমরা সকলে কিছুদিনের জন্য বুদ্ধি খাটিয়ে পদক্ষেপ নিই, তাহলে দীর্ঘদিনের ভোগান্তি কমবে। আমরা সকলে একজোট হয়ে করোনার সঙ্গে লড়াইয়ে জিতবই।’

অর্জুনকে শেষ দেখা গিয়েছিল গত জানুয়ারি মাসে ‘নেল পলিশ’ ছবিতে। অপর্ণা সেনের পরিচালনায় ‘দ্য রেপিস্ট’ ছবির শুটিংও শেষ করেছেন অর্জুন। কঙ্গনা রানাউতের ‘ধকড়’ ছবিতেও দেখা যাবে তাকে।

সম্প্রতি আক্রান্ত হয়েছিলেন ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, আলিয়া ভাট্ট, আমির খান, অক্ষয় কুমার, ভূমি পেডনেকরের মতো তারকা।

ইত্তেফাক/বিএএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews