নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯

এনবিআর চেয়ারম্যানকে সভাপতি করে নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়েছে নরসিংদী সদর উপজেলা জনকল্যাণ সমিতির। ১৫ ফেব্রুয়ারি শনিবার সমিতির বার্ষিক সাধারণ সভায় তাকে সভাপতি ও কর অঞ্চল-২’র কমিশনার ড. সামস্ উদ্দিন আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যবিশিষ্ট নতুন নির্বাহী কমিটি গঠন করা হয়। এ সময় সমিতির ৯৪ জন ছাত্রছাত্রীর প্রত্যেককে ৫ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

ঢাকার কাকরাইলের আইডিইবি ভবনে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান। ৩৫ বছর ধরে সমিতির সদস্যরা নরসিংদী সদরের বিভিন্ন সামাজিক কর্মকা- চালিয়ে আসছে এবং নরসিংদী সদর উপজেলার উন্নয়ন ও শিক্ষা বিস্তারের ক্ষেত্রে বিশেষ অবদান রাখছে।

উক্ত অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক, বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াস উদ্দিন মিয়া বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রী ও অভিভাবকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews