পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার জানান, উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামে বুধবার সন্ধ্যার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের মনির আহম্মদ ভুঁইয়ার মেয়ে ফাতেমা সাথী (২৫) ও সাথীর মেয়ে শান্তিকা ইসলাম ইসমা (৪)।

নিহত ফাতেমার বোন আয়েশা কলি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সন্ধ্যার পরে বাড়ির লোকজন তাদের সাড়া না পেয়ে ঘরে ঢুকে রক্তাক্ত লাশ দেখতে পায়। বিকাল থেকে সন্ধ্যার মধ্যে কোনো একসময় মা-মেয়েকে হত্যা করা হয় বলে তাদের ধারণা।

কয়েক মাস আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে ফাতেমা বাবার বাড়িতেই থাকছিলেন।

পরিবারের সন্দেহ, ফাতেমার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) জেলে থাকলেও এ হত্যাকাণ্ডের পেছনে তিনি থাকতে পারেন।

রিমন ফুলগাজী উপজেলার কাজিরবাগ ইউনিয়নের রানীরহাট ভুঁইয়াবাড়ির আব্দুল লতিফ ওরফে রঙ্গিন কোম্পানির ছেলে।

ফাতেমার মা হোসনে আরা বেগম বলেন, “বছর সাতেক আগে ওদের বিয়ে হয়। বিয়ের পর রিমনের আসল রূপ ধরা পড়তে শুরু করে। নানা অন্যায় কাজে জড়িত থাকায় তার বিরুদ্ধে ডজনখানেক মামলা রয়েছে।

“অনেক টানাপড়েনের পর শেষ পর্যন্ত ফাতেমা মাস কয়েক আগে রিমনকে তালাকনামা পাঠায়। এতে ক্ষেপে গিয়ে হত্যার হুমকি দেয় রিমন। কিছুদিন আগে এক অপহরণ মামলায় রিমন জেলে যাওয়ার পরও তার বন্ধুরা হুমকি দিয়েছে।”

খবর পেয়ে জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার মধ্যরাতে ঘটনাস্থল পরিদর্শন করেন বলে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম জানান।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে জানিয়ে ফুলগাজী থানার ওসি এম এম মোর্শেদ বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মা-মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews