চরমপন্থী সংগঠন সর্বহারা’র নেতা পরিচয় দিয়ে নরসিংদী জেলা হাসপাতাল ও সদর হাসপাতালের ৮ জন চিকিৎসক এবং ২ জন কর্মচারীর কাছে চাঁদা দাবি করা হয়েছে। চাঁদা না পেলে ওই ১০ জনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) এ হুমকি দেওয়া হয়। জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এ খবর নিশ্চিত করেন।

ভুক্তভোগী চিকিৎসকরা জানান, সোমবার একটি নম্বর (০১৬৪০৮৯৩৮৫৫) থেকে তাদের মোবাইল ফোনে কল আসে। কল রিসিভড করলে অন্য প্রান্ত থেকে এক ব্যক্তি নিজেকে সর্বহারা পার্টির আঞ্চলিক কমান্ডার হাতকাটা বিপ্লব পরিচয় দিয়ে চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে তাদের হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়।

যাদের হত্যার হুমকি দেওয়া হয়েছে তারা হলেন– জেলা হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মিজানুর রহমান, চিকিৎসক আবদুস সাত্তার, চিকিৎসক আবদুর রাজ্জাক, চিকিৎসক তানভীর, চিকিৎসক আকরাম, তথ্য কর্মকর্তা আকতারুজ্জামান, অফিস সহকারী জাহাঙ্গীর হোসেন, সদর হাসপাতালের চিকিৎসক সেলিম, চিকিৎসক মোস্তফা কামাল খান এবং সিভিল সার্জন কার্যালয়ের অফিস সহকারী মো. রফিক।

ওসি সাইদুর রহমান বলেন, ‘ঢাকার মিরপুরের পল্লবী থেকে ওই নম্বর কল দেওয়া হয়েছে। এটি মূলত একটি প্রতারক চক্র। এতে বিভ্রান্ত হওয়ার কিছু নেই।’



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews