বড়লেখায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

সন্দেহভাজন ঘাতকের দোকান ও বাড়িতে অগ্নিসংযোগ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার সীমান্তবর্তী উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য, প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন আলম (৩৮) সন্ত্রাসী হামলায় খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল পৌনে ১১টার স্থানীয় লাতু বিজিবি ক্যাম্পের কাছে প্রকাশ্যে এ হামলার ঘটনা ঘটে। নিহত আলম সায়পুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।  এদিকে এই হামলার পর বিক্ষুব্ধ জনতা সন্দেহভাজন ঘাতক একই গ্রামের মনু মিয়ার ছেলে কাজল মিয়ার (৪৭) বাড়ি ও দোকানে অগ্নিসংযোগ করে। বড়লেখা ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

এই হত্যার প্রতিবাদে দুপুরে শাহবাজপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী  ও ব্যবসায়ীরা প্রতিবাদ সভা করেন। হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। হত্যাকারীকে দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ও বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শাহাব উদ্দিন।  বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পূর্ববিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হামলাকারীকে গ্রেফতারে অভিযানে নেমেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

ইত্তেফাক/এএন



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews