কেরানীগঞ্জে বাসা থেকে ডেকে নিয়ে রিপন হোসেন (৩০) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে জিনজিরা হাফেজ রোড এলাকায় একটি তালাবদ্ধ ঘর থেকে পুলিশ রিপনের মরদেহ উদ্ধার করেছে। 

রিপনের স্ত্রী খুকি বেগম বলেন, বুধবার রাত সাড়ে নয়টার সময় সোলায়মান নামের এক যুবক রিপনকে বাসা থেকে ডেকে নিয়ে আসে। তারপর রিপন রাতে আর বাসায় ফেরেনি। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ সোলায়মানের তালাবদ্ধ ঘর থেকে আমার স্বামীর গলাকাটা মরদেহ উদ্ধার করে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নিহতের গলা কাটা ও ডান হাতের কব্জি কাটা জখম রয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী খুকি বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। 


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews