প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুধু একটু ফুল দিয়ে অভিনন্দন জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর কাফরুলে ৪নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সৈয়দ আশরাফ বলেন, বাঙালি জাতি জননেত্রী শেখ হাসিনার হাত থেকে যা পেয়েছে, অন্য কেউ তা দিতে পারেনি। তিনি এ দেশের জন্য, দেশের মানুষের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন বিনিময়ে আমরা কিছুই দিতে পারবো না। তাই শুধু একটু ফুল দিয়ে তাকে অভিনন্দন জানাবো।
 
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের সম্পর্ক আর থাকতে পারে না। ভবিষ্যতে বাংলার মানুষ ভেবে দেখবে একাত্তরের হত্যাকারীদের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক রাখবে কিনা।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছিলো। তাই তার নিরাপত্তার বিষয়টি সব সময় মনে রাখতে হবে। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতুল্লাহর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কর্নেল (অব.) ফারুক খান, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র আনিসুল হক, মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ। আলোচনা সভা শেষে শেখ হাসিনার মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এইউএ/এএইচ/পিআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews