নেটফ্লিক্সে শুরু হয়েছে ‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’ নামের টক শো। এ অনুষ্ঠানের প্রথম দিনের অতিথি বলিউড বাদশা শাহরুখ খান। এর সঞ্চলনায় রয়েছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি প্রকাশ পেয়েছে প্রথম পর্বটির টিজার।

টিজারে দেখা গেছে, শাহরুখকে বিশ্বের অন্যতম জনপ্রিয় তারকা বলেছেন ডেভিড লেটারম্যান। সম্প্রতি কিং খানের মুম্বাইয়ের বাড়িতে হাজির হয়েছিলেন তিনি। তার পরিবারের সঙ্গে গেলো ঈদও উদযাপন করেন ডেভিড। শাহরুখ নিজের হাতে ইতালিয়ান খাবার বানিয়ে খাইয়েছেন তাকে। টিজারে এ সমস্ত বর্ণনার ঝলকও রয়েছে।

শাহরুখ জানান, এ ধরনের মানুষের সঙ্গে সময় কাটানোর অভিজ্ঞতা এককথায় অসাধারণ। অন্যদিকে কিং খানের সঙ্গে কাটানো ওই মুহূর্তগুলো তার জীবনের অন্যতম সেরা ও আনন্দদায়ক বলে উল্লেখ করেন ডেভিড লেটারম্যান। 

‘মাই নেক্সট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন’র ১ মিনিটের টিজারে অবশ্য এর থেকে বেশি কিছুই জানা যাচ্ছে না। পুরো অনুষ্ঠানটি প্রচার হবে আগামী ২৫ অক্টোবর।

টিজার:

 বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৯

ওএফবি



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews