পাকিস্তানের আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। বিষয়টি স্বীকার করেছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তিন ম্যাচের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শেষে বাংলাদেশ মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, পাকিস্তানের আতিথেয়তা সবসময়ই চমৎকার।

টাইগারদের পাকিস্তান সফরের আগে ঢাকা প্লাটুনের হয়ে বিপিএল খেলতে ঢাকায় এসে পাকিস্তানের তারকা ওপেনার আহমেদ শেহজাদ বলেছেন, বিশ্বের সবাই জানে পাকিস্তান কতটা আতিথেয়তাপূর্ণ দেশ। আতিথেয়তা আর খাবারের স্বাদ নিতে চাইলে পাকিস্তান সফরে আসুন।

পাকিস্তান সফরে গিয়ে শুক্রবার তিন ম্যাচের প্রথম টি-টোয়েন্টিতে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৪১ রান করে বাংলাদেশ। জবাবে ব্যাটিংয়ে নেমে শোয়েব মালিকের ৫৮ রানের ঝকঝকে ইনিংসে ভর করে ৫ উইকেটে জয় পায় স্বাগতিক পাকিস্তান।

খেলা শেষে দলের পরাজয় নিয়ে বাংলাদেশ দলের অধিনায়ক বলেন, খেলায় খুব ভালো প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। উইকেট খুব ভালো ছিল। পাকিস্তানের বোলাররা খুব ভালো করেছে। আমরা খুব বেশি বাউন্ডারি হাঁকাতে পারিনি যে কারণে ১৫ রান কম হয়েছে, পরাজয়ের জন্য এটাও একটা বড় কারণ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews