ভারতের পাঞ্জাবের পাতিয়ালায় উচ্চতর প্রশিক্ষণ নিতে গিয়ে লকডাউনে আটকা পড়েছেন বিকেএসপির কোচ মওদুদুর রহমান শুভ। দিল্লির দূতাবাসে আবেদন করেও দেশে ফেরার ছাড়পত্র মেলেনি। অথচ এই সময়ে দেশের ক্রিকেটের দুই আইকন সাকিব ও মোস্তাফিজ ফিরেছেন ভারত থেকে। তাতে জাতীয় দলের সাবেক এই খেলোয়াড়ের আক্ষেপ অরো তীব্র। শুভর কথায়, ‘ওরা যদি দেশে ফিরতে পারে তাহলে আমি কেন নয়।’
গত ১৫ এপ্রিল পাতিয়ালায় প্রশিক্ষণে যোগ দেন শুভ। সতীর্থ ছিলেন মশিউর রহমান বিপ্লব। তিনি ২৫ এপ্রিল ব্যাঙ্গালুরু-কলকাতা হয়ে দেশে ফিরেছেন। কিন্তু শুভ দূতাবাসে দেশে ফেরার আবেদন করেও লাভ হয়নি। শুভ বলেন, সাকিব ও মোস্তাফিজ দেশে যেতে পারলে আমি কেন পারছি না। আমিও তো একসময় দীর্ঘ দিন দেশকে সার্ভিস দিয়েছি। বর্তমানে বিকেএসপিতে নতুন খেলোয়াড় তৈরিতে কাজ করছি। আমি ১৪ দিনের কোয়ারেন্টিনসহ সব নিয়ম মানতে প্রস্তুত। পাতিয়ালা থেকে শুভ জানান, লকডাউনের কারণে আমি এখান থেকে মুভ করিনি। পাতিয়ালায় একটা হোটেলে আছি। দিল্লি ও কলকাতায় বাংলাদেশ হাইকমিশনে মেইল করে কোনো জবাব পাইনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews