ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, ফেনী-১ আসনের তিন উপজেলায় শিক্ষাপ্রতিষ্ঠান, পুল-কালভার্ট, সড়কসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন এলাকার বীর মুক্তিযোদ্ধারা।

গতকাল পরশুরাম উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ সিদ্ধান্তের কথা জানান তিনি। এ সময় তিনি বলেন, উদ্বোধনের নামফলকে সবার ওপরে থাকবে মুক্তিযোদ্ধাদের নাম। স্থানীয় সংসদ সদস্য উপস্থিত থাকলে তাঁর নাম থাকবে নিচে। সংসদ সদস্য হিসেবে যদি আমার নাম লেখার বাধ্যবাধকতা থাকে, তাহলে উপস্থিতি হিসেবে নাম লিখতে হবে। তবে সবার ওপরে মুক্তিযোদ্ধার নাম থাকবে। নিচে সংসদ সদস্য হিসেবে নাম থাকবে। এ সময় তিনি উল্লেখ করেন, মুক্তিযোদ্ধারা যতদিন বেঁচে থাকবেন তিনি তাঁর নির্বাচনি এলাকায় তাঁদের সম্মানিত করতে এমন সিদ্ধান্ত নিয়েছেন। সভায় তিনি এ সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। তিনি বলেন, মুক্তিযোদ্ধরা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁদের সম্মান করা আমাদের দায়িত্ব। দেশে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের কর্মকর্তা ও রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধি সৃষ্টি হবে কিন্তু মুক্তিযোদ্ধার সৃষ্টি হবে না। তাই মুক্তিযোদ্ধারা যতদিন বেঁচে থাকবেন ততদিন তাঁদের সর্বোচ্চ সম্মান দিতে হবে। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আফরোজা হাবিব শাপলার পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন মজুমদার, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফিরোজ আহাম্মদ মজুমদার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহফুজুর রহমান, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান এম সফিকুল হোসেন মহিমসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews