আওয়ামী লীগ চোরের দল, এরা ভোট চুরি করে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট কারচুপি ঠেকাতে সব কেন্দ্রে নেতাকর্মীদের পাহারা দিতে হবে।

সোমবার দুপুরে রংপুরের সিও বাজারে বর্ডার গার্ড মার্কেট এলাকায় দলীয় মেয়র প্রার্থী কাওসার জামান বাবলার পক্ষে নির্বাচনী প্রচারণার সময় তিনি এসব কথা বলেন। 

সকালে ইউএস বাংলা ফ্লাইটে সৈয়দপুর পৌঁছান মির্জা ফখরুল। এরপর দুপুর ১টার দিকে সিও বাজার থেকে নির্বাচনী প্রচার শুরু করেন।

ধানের শীষের প্রার্থী কাওসার জাহান বাবলাকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, আগামী ২১ তারিখ সবাই ধৈর্যের সঙ্গে নিয়ম-শৃংখলার মধ্য দিয়ে ধানের শীষে ভোট দেবেন। 

এরশাদকে উদ্দেশ্য করে মির্জা ফখরুল বলেন, এই রংপুরে আপনাদের একজন নিজস্ব ছাওয়াল আছেন। যে ছাওয়াল এখানে আছেন। তিনি আপনাদের রংপুরে কিছুই করেন নাই। আজকে এই ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের সঙ্গে একমত হয়ে, একজোট হয়ে তাদের সঙ্গে নিয়ে তিনি কাজ করছেন।

তিনি আজকে আমার সঙ্গে এসেছেন, পতাকা নিয়ে এসেছেন। পতাকা নিয়ে অর্থাৎ এই সরকারের সঙ্গে এক হয়েছেন। যে সরকার আমার ছেলেদের খুন করে, যে সরকার আমার মায়ের বুক খালি করেছে, তাদের সঙ্গে কোনো আপস নাই। 

সিটি নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমার বাড়ি ঠাকুরগাঁও। আমাদের মধ্যে রংপুরের আত্মার সম্পর্ক আছে, সেজন্য আমি এত অসুবিধা সত্ত্বেও ফ্লাইট বিলম্বের পরেও এখানে এসেছি। এই নির্বাচন শুধু রংপুর সিটি নির্বাচন নয়, এটি সারা দেশের রাজনীতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন।

পথসভায় সভাপতিত্ব করেন সিটি নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক দলের ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু।

এ সময় গণসংযোগে উপস্থিত ছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য জয়নাল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান, জাহাঙ্গীর আলম, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান, জেলা সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রইস আহমেদ, মহানগর সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু প্রমুখ।





Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews