ইলিয়ানা ডি’ক্রুজ, ভারতের জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি বেশ আলোচনায় উঠে আসেন তিনি। এর নেপথ্যের কারণ বিয়ের আগেই তার অন্তঃসত্ত্বা ও সন্তান জন্ম দেওয়ার ঘটনা। 

গত বছরের আগস্টে মা হন ইলিয়ানা। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দিলেও বৈবাহিক জীবন নিয়ে প্রকাশ্যে কিছু বলেননি অভিনেত্রী। প্রচারের আলো থেকে নিজের ব্যক্তিজীবনকে বরাবরই আড়ালে রাখতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি। তাই অভিনেত্রী কখন সম্পর্কে জড়ালেন কিংবা আদৌ বিয়ে করেছেন কি না, তা নিয়ে দীর্ঘদিন অন্ধকারেই ছিলেন অনুরাগীরা।

তবে এবার যাবতীয় প্রশ্নের সোজাসুজি উত্তর দিলেন ইলিয়ানা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে মাইকেল ডোলানের সঙ্গে বিয়ের গুঞ্জনে সিলমোহর দিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, তার সব থেকে খারাপের সময়ে পাশে পেয়েছেন ডোলানকে। পাশাপাশি অভিনেত্রীর ভাল সময়েও ডোলান পাশে রয়েছেন। তিনি মনে করেন, তার সঙ্গীর কোনও একটি ভাল দিক নিয়ে কথা বলা সম্ভব নয়। যখনই সঙ্গীর গুণ নিয়ে কথা বলেছেন, প্রত্যেকবারই পরের দিন সঙ্গীর মধ্যে কোনও না কোনও নতুন ভাল দিক আবিষ্কার করেছেন ইলিয়ানা।

বর্তমানে চুটিয়ে দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। পুত্রসন্তানের মা হযেছেন তিনি। ছেলের নাম রেখেছেন কোয়া ফিনিক্স ডোলান। দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ও শুরু করেছেন। সম্প্রতি ‘দো আউর দো পেয়ার’ ছবিতে অভিনয় করছেন, যা এর মধ্যেই দর্শকের নজর কেড়েছে।

ইলিয়ানা জানিয়েছেন, যেকোনও পরিস্থিতিতে তার পাশে থাকেন ডোলান। একমাত্র ভালোবাসাই তার একনিষ্ঠ সমর্থক, অভিনেত্রীর কথার প্রতিটি ছত্রে তা স্পষ্ট।

বিডি প্রতিদিন/একেএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews