ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিল নাড়ুতে এক সড়ক দুর্ঘটনায় অন্তত ৯জন নিহত ও অপর চারজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার পুলিশ এ কথা জানিয়েছে।



খবর এএফপি’র।

পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, ‘তামিল নাড়ুর রাজধানী চেন্নাই থেকে ৩শ’ কিলোমিটারেরও বেশি দূরে ত্রিচি জেলার কাছে থুভারাঙ্কুরিচিতে এই দুর্ঘটনা ঘটে। ভ্যানটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের সকলেই ভ্যানের আরোহী। তারা কন্যাকুমারি থেকে তীর্থকেন্দ্র তিরুপতি যাচ্ছিল। ’

তিনি আরও বলেন, দুর্ঘটনায় তিন শিশু ও দুই নারীসহ নয়জন ঘটনাস্থলেই নিহত হয়। আহতদের ত্রিচির সরকারি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

পুলিশ জানায়, এই ঘটনায় তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

সিনিয়র ওই পুলিশ কর্মকর্তা বলেন, ‘ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে যায়। তার বিরুদ্ধে অবহেলার অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি পার্কিং লাইট না জ্বালিয়েই গাড়িটিকে পার্ক করে রেখেছিলেন। ’

বিডি প্রতিদিন/০৭ ডিসেম্বর ২০১৭/এনায়েত করিম



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews