প্রভাসের ক্যারিয়ারে ২০তম সিনেমার নাম ‘প্রভাস ২০’। রাধাকৃষ্ণ কুমার পরিচালিত এই রোমান্টিক ড্রামার জন্য প্রস্তুত হচ্ছেন প্রভাস। এজন্য কয়েক পাউন্ড ওজন কমাচ্ছেন তিনি। ১৯৭০ সালের ইউরোপের আবহে নির্মিতব্য সিনেমাটির শুটিং হবে লন্ডনে।

‘বাহুবলী’ সিনেমার জন্য প্রভাস তার উন্নত পেশী গঠন করেছিলেন। এরপর ‘সাহো’ সিনেমাটির জন্যও তাকে সেই পেশী টিকিয়ে রাখতে হয়। এখন একজন রোমান্টিক নায়ক হিসেবে ফিরে আসতে হবে তাকে। তাই শরীর থেকে বেশ খানিকটা ওজন ঝরিয়ে ফেলতে কসরত শুরু করেছেন তিনি। জানা গেছে, এই তেলুগু তারকা এখন খাওয়া-দাওয়ায় কঠোর নিয়ম মেনে চলছেন, সেইসঙ্গে ব্যায়াম তো চলছেই।

এ বছরের এপ্রিলে ‘প্রভাস ২০’র পরিচালক রাধাকৃষ্ণ জানান, সিনেমাটির দু’টি শুট ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। 

মহেশ বাবুর ‘মহর্ষি’ সিনেমার সহঅভিনেত্রী পূজা হেগড়ে এবার জুটি বাঁধবেন প্রভাসের সঙ্গে। এই রোমান্টিক ড্রামাতে ১৯৭০ সালের ইউরোপের চিত্রায়ন করা হবে। 

‘সাহো’ সিনেমার প্রচারণার সময়েই প্রভাস কথা দিয়েছিলেন, তার পরবর্তী সিনেমা ভক্তদের জন্য নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে। তিনি আরও বলেছিলেন, বড় বাজেটের সিনেমায় দুই বছর ধরে শুটিং করা বেশ ক্লান্তিকর। তখনই তিনি সংকেত দিয়েছিলেন, রোমান্টিক সিনেমায় ফিরবেন তিনি। 

ইতোমধ্যে প্রভাসের ‘সাহো’ অত্যন্ত সাফল্যের সঙ্গে বক্স অফিস গরম করে রেখেছে। সুজিত পরিচালিত সিনেমাটি মাত্র ১০ দিনেই ৪৫০ কোটি রুপি আয় করেছে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯

এমকেআর



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews