ফাইল ফটো

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপি ও জামায়াতের সমালোচনা করে বলেছেন, কোমলমতি শিক্ষার্থীদের ওপর ভর করে সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে ব্যর্থ হয়ে বিএনপি-জামায়াত নতুন করে নানা ষড়যন্ত্র শুরু করেছে।

আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান আরো বলেন, আওয়ামী লীগে নেতা-কর্মীদের সব সময় আরো সজাগ ও সতর্ক থাকতে হবে যাতে বিএনপি-জামায়াত অতীতের মতো সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে না পারে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে সংগঠনের সভাপতি অধ্যাপক ড.আবদুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এডভোকেট মো. কামরুল ইসলাম।

অনুষ্ঠান উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। বক্তব্য রাখেন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট শ.ম রেজাউল করিম, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য বলরাম পোদ্দার ও সংগঠনের সাধারণ সম্পাদক আবদুস সালাম।

ড. হাছান বলেন, বঙ্গবন্ধুর অবর্তমানে একই সাথে নিজের সংসার এবং আওয়ামীলীগ দুই-ই সামাল দিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধুর জীবনে যা কিছু অর্জন তার পেছনে মূল অবদান বঙ্গমাতার। সূত্র : বাসস।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews