মুম্বাই, ০১ মে – অভিনেত্রী আলিয়া ভাট তার প্রতিটি সিনেমায় নিজেকে ভেঙে, নতুন করে গড়েছেন। তার অভিনয়ও মুগ্ধ করে চলেছে দর্শকদের। কথিত আছে, আলিয়ার ছবি মানেই নতুন কিছুর চেষ্টা। এর ধারাবাহিকতায় এবার নতুন লুকে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন আলিয়া ভাট।

জানা গেছে, কিছুদিন আগেই তিনি যুক্ত হয়েছেন যশরাজ ফিল্মসের স্পাই ঘরানার একটি সিনেমায়। নারী প্রধান গল্পে নির্মিতব্য এই সিনেমাটিতে আলিয়া মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। চমক দিয়ে কামব্যাক করা অভিনেতা ববি দেওলের সঙ্গে লড়াই করবেন আলিয়া।

যশরাজ ফিল্মস জানিয়েছে, এই সিনেমাটিতে মোট ৭টি অ্যাকশন দৃশ্য থাকবে।

আসলে দুর্ধর্ষ অ্যাকশন সিনেমা নির্মাণ করতে কোনো কমতি রাখছেন না নির্মাতা। এর আগে যদিও যশরাজ স্পাইভার্সের সিনেমাগুলোতে দাপুটে মহিলা চরিত্র দেখা গেছে, তবে এবার পুরো বিষয়কে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাইছেন আদিত্য চোপড়া। সিনেমাটিতে আলিয়া ভাটকে মার্শাল আর্টস করতে দেখা যাবে। আরেকটি দৃশ্যে ববির সঙ্গে দুর্ধর্ষ অ্যাকশনে মুখোমুখি হবেন আলিয়া। সব মিলিয়ে দারুণ একটি সিনেমা দর্শকদের উপহার দিতে চাচ্ছেন সংশ্লিষ্টরা।

সেই লক্ষ্য আগামী সেপ্টেম্বর মাস থেকে এই সিনেমাটির শুটিং শুরু করবেন পরিচালক।

আইএ/ ০১ মে ২০২৪



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews