বিভিন্ন সংবাদমাধ্যমে এরইমধ্যে আমন্ত্রণপত্র পাঠিয়েছে স্যামসাং। দাওয়াতপত্রে বিশাল আকৃতির এস অক্ষরটি রয়েছে একেবারে কেন্দ্রে আর তার নিচে লেখা রয়েছে - দ্য এপিক স্ট্যান্ডার্ড।

খুব সহজেই আশা করা যায়, লাইভস্ট্রিমে গ্যালাক্সি এস২২ সিরিজের আত্মপ্রকাশ দেখা যাবে। এতে অবশ্য কেউ সম্ভবত অবাকও হবেন না। স্যামসাং নিজেই ইতোমধ্যে ইঙ্গিত দিয়েছিল যে ফেব্রুয়ারিতে একটি নতুন এস-সিরিজের আল্ট্রা ডিভাইস আসছে - যেটি সম্ভবত নোট সিরিজটিকে প্রতিস্থাপন করবে – প্রতিবেদনে উল্লেখ করেছে প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জ।

গত এক মাস ধরে গ্যালাক্সি এস২২-এর প্রচুর সংখ্যক ফাঁসকৃত তথ্য এসেছে। বেশিরভাগ তথ্যই বলছে এস২২ আল্ট্রাতে স্টাইলাস থাকবে যেমনটা নোটে রয়েছে। আর এস২২ এর আগের মডেল এস২১-এর চেয়ে সামান্য ছোট হবে- পর্দার মাপ ৬.২ ইঞ্চির বদলে ৬.১। এখন পর্যন্ত ফাঁসকরা তথ্য থেকে এস২২ নিয়ে তেমন কোনো বাড়তি তথ্য দেয়নি। কেবল ধরে নেওয়া হচ্ছে সময়ের সঙ্গে তাল মিলিয়ে হার্ডওয়্যারে কিছু আপগ্রেড আসবে।

যদি এসব তথ্য যথেষ্ট বিশ্বাসযোগ্য মনে হয়, তবে প্রিঅর্ডার করতেই পারেন – বলেছে ভার্জ। আর যদি সন্তুষ্ট না হন, তবে অপেক্ষা করুন ৯ ফেব্রুয়ারি রাত পর্যন্ত। স্যামসাং নিজেই জানাবে বিস্তারিত।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews