সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পুলিশের এসআইসহ চারজনকে মারধর করে হ্যান্ডকাফ পরা দুই আসামিকে ছিনিয়ে নিয়েছেন যুবলীগ নেতাকর্মীরা।

রোববার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে শ্যামনগরের বোসখালী গ্রামে।

জানা যায়, যাত্রানুষ্ঠান চলাকালে তারানিপুর গ্রামে যুবলীগের হাসানুর রহমান, শাহিনুর রহমান, রেজাউল ও বাবুসহ বেশ কয়েকজন গাঁজা খেয়ে অস্বাভাবিক আচরণ করছিলেন। এ সময় পুলিশ তাদের মধ্যে হাসানুর ও শাহিনুরকে আটক করে হাতে হ্যান্ডকাফ লাগায়।

খবর পেয়ে নিকটস্থ ভেটখালী বাজার থেকে একদল যুবক ঘটনাস্থলে পৌঁছে নিজেদের যুবলীগ নেতা পরিচয়ে পুলিশের ওপর চাপ দেয় তাদের ছেড়ে দেয়ার জন্য।

এ নিয়ে শুরু হয় বাকবিতণ্ডা। কিন্তু পুলিশ তাদের ছাড়তে অস্বীকৃতি জানালে ওই ক্যাডাররা লোহার রড ও লাইট দিয়ে পুলিশের এসআই আবদুল হাইকে সজোরে আঘাত করে। এ সময় তারা হাসানুর ও শাহিনুরকে জোর করে ছিনিয়ে নেয়।

এতে বাধা দিতে গিয়ে আহত হন এএসআই মিজানুর, কনস্টেবল শাহজালাল ও গ্রামপুলিশ আবু মুসা। এ খবর ছড়িয়ে পড়তেই লোকজন এদিক-ওদিক ছোটাছুটি করতে থাকে। পরে শ্যামনগর থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে তাদের উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থলে সরস্বতী পূজা উপলক্ষে যাত্রাপালা চলছিল। এতে পূজা অনুষ্ঠান ও যাত্রাপালা পণ্ড হয়ে যায়।

শ্যামনগর থানার ওসি হাবিল হোসেন বলেন, আমরা তাদের গ্রেফতারের চেষ্টা করছি। এ ব্যাপারে শ্যামনগর থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews