নাটক ও চলচ্চিত্র নিয়ে ব্যস্ত এলিনা শাম্মী

এলিনা শাম্মী। ছবি: সংগৃহীত

এলিনা শাম্মী। পরিশ্রমী একজন অভিনেত্রী ও উপস্থাপক। তার বেশ কয়েকটি কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। কয়েকটি নাটক প্রচার হচ্ছে। এছাড়া আগামী বছর মুক্তি পাচ্ছে এলিনা অভিনীত চলচ্চিত্র ‘গন্তব্য’।

এলিনা বলেন, টেলিকম প্রতিষ্ঠান রবির একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। বিজয়ের মাস উপলক্ষ করে রবি এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছে। বিজ্ঞাপনের নির্দেশক হিসেবে কাজ করেছেন শঙ্খ দাশ গুপ্ত।

বিজ্ঞাপন সম্পর্কে অভিনেত্রী বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, তাই এই কাজটি করতে গিয়ে সম্মানিত বোধ করেছি।

এদিকে এলিনা শাম্মীর দুইটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে বেসরকারি চ্যানেলে। তার একটি সাজ্জাদ হোসেন দোদুলের ‘ছায়াবিবি’। অন্যটি বিটিভির ধারাবাহিক ‘লকেট’। এছাড়াও চমক হিসেবে আগামী বছরে এলিনা শাম্মীর চলচ্চিত্র ‘গন্তব্য’ আসছে। এই চলচ্চিত্রটি কর্তন ছাড়াই সেন্সর পেয়েছে। পরিচালক অরণ্য পলাশ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন নান্দনিকভাবে।

অভিনেত্রী ও উপস্থাপক এলিনা শাম্মী। ছবি: সংগৃহীত

এছাড়াও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক আশরাফ শিশিরের ‘লোনী’ চলচ্চিত্রের ডাবিং শেষ করলেন এলিনা। তিনি একই ডিরেক্টরের ‘আমরা একটা সিনেমা বানাবো’ চলচ্চিত্রতেও অন্যতম প্রধান চরিত্রে কাজ করেছেন।

আরো পড়ুন: হৃৎপিণ্ড নিতে আকাশ থেকেই ফিরে এল বিমান

এলিনা বলেন, চ্যালেঞ্জিং ক্যারেক্টারে অভিনয় করতে বেশি ভালো লাগে। সামনে আরও ভালো ভালো কিছু কাজ উপহার দেবেন বলে জানান তিনি।

ইত্তেফাক/জেডএইচ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews