পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ তথা পিএমএল-এনের সিনিয়র সহসভাপতি এবং প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ তার বাবা ও পিএমএল-এন সুপ্রিমো নওয়াজ শরিফকে অযোগ্য ঘোষণাকারী সুপ্রিম কোর্টের (এসসি) পাঁচ সদস্যের বেঞ্চকে কটাক্ষ করে বলেছেন, এমনকি যদি তিনি ক্ষমাও করতে পারেন, কিন্তু আল্লাহ তাদের (ইকামা বেঞ্চ) ক্ষমা করবেন না।

জিও নিউজ জানিয়েছে, বুধবার লাহোরে একটি রাজনৈতিক সমাবেশে বক্তৃতা করার সময় কারও নাম উল্লেখ না করে তিনি এমন মন্তব্য করেন। এ সময় পিএমএল-এনের এই শীর্ষ নেতা সাম্প্রতিক মুদ্রাস্ফীতি এবং অর্থনৈতিক অস্থিরতার জন্য সুপ্রিমকোর্টের সেই বেঞ্চের সিদ্ধান্তকে দায়ী করেন। কারণ তার মতে, নওয়াজকে অযোগ্য ঘোষণা করার কারণেই পাকিস্তানে আজকের পরিস্থিতি তৈরি হয়েছে।

মরিয়ম বলেন, ‘তারা (এসসি বেঞ্চ) জনগণের চাহিদা মেটানোর ক্ষমতা কেড়ে নিয়েছে। আজ মানুষ ক্রমবর্ধমান মূল্যস্ফীতিতে বিরক্ত হয়ে পড়েছে; কারণ তারা তাদের টেবিলে খাবারের ব্যবস্থা করতে হিমশিম খাচ্ছে।’

নওয়াজকন্যা বলেন, পাঁচ সদস্যের বেঞ্চ এবং তাদের পুতুল (ইমরান খান) এই সত্যের জন্য দায়ী যে আজ মানুষ তাদের বিদ্যুতের বিল পরিশোধ করতেও লড়াই করছে।

পিএমএল-এন সিনিয়র সহ-সভাপতি আরও বলেন, যারা নওয়াজের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল তারা জনসাধারণের মুখোমুখি হতেও সক্ষম নয়।

প্রতিবেদনে বলা হয়েছে, এ সময় মরিয়ম নওয়াজ ২১ অক্টোবর পিএমএল-এন সুপ্রিমোর (নওয়াজ শরিফ) স্বদেশ প্রত্যাবর্তনের কথাও পুনর্ব্যক্ত করেন এবং তার পাকিস্তানের ফেরার বিষয় নিশ্চিত করেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews