মঞ্চ, টিভি নাটক ও ছবিতে কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন নাজনীন হাসান চুমকী। শুধু অভিনয়ই নয়, নাট্যকার ও নির্মাতা হিসেবেও রয়েছে তার কাজের অভিজ্ঞতা। তবে করোনাকালে শুধু অভিনয়েই নিয়মিত চুমকী।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি বাংলাদেশ বেতারের একটি তিন পর্বের নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এটির নাম ‘আমার টাকা আমার স্বপ্ন’। নাটকটি প্রযোজনা করেছেন সৈয়দা ফরিদা ফেরদৌস যাত্রী।

এতে অভিনয় প্রসঙ্গে চুমকী বলেন, বেতার নাটকের প্রতি শ্রোতাদের এখনো দারুণ আগ্রহ রয়েছে। কারণ আমি মাঝে মধ্যেই এই গণমাধ্যমের নাটকে অভিনয় করি, এগুলো প্রচার হওয়ার পর শ্রোতাদের কাছ থেকে ভালো সাড়া পাই। এবারের নাটকটিও নির্দিষ্ট একটি বক্তব্য নিয়ে তৈরি হয়েছে। আশা করছি এটিও শ্রোতাদের ভালো লাগবে।

এদিকে টিভি নাটকেও নিয়মিত অভিনয় করছেন চুমকী। বর্তমানে দুটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন তিনি। এগুলো হলো ফজলে আজিম জুয়েলের পরিচালনায় ‘জিন্দাবাহার’ এবং সাজ্জাদ সুমনের ‘মাশরাফি জুনিয়র’।

এছাড়া আগামী দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পেয়েছে ‘গৌরী’ নামের একটি একক নাটক। বর্ণনাথের পরিচালনায় এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চুমকী। এছাড়া শিগগিরই মঞ্চ নাটকে ফিরবেন তিনি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews