রাজধানীর মতিঝিলে ২৯ অক্টোবর  গণসমাবেশ করবে কেন্দ্রীয় ১৪ দল। এছাড়া ২৫ অক্টোবর যশোর ও ২৬ অক্টোবর চুয়াডাঙ্গায় ১৪ দলের গণসমাবেশ হবে।
সোমবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ১৪ দলের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
সভা শেষে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের এ কথা জানান।
সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ওয়ার্কার্স পার্টির নেতা আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি জেপির প্রেসিডিয়াম সদস্য এজাজ আহমেদ মুক্তা, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান,প্রমুখ উপস্থিত ছিলেন।
মোহাম্মদ নাসিম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নামে জন বিচ্ছিন্ন নেতাদের মূল উদ্দেশ্য ক্ষমতার ভাগবাটোয়ারা করে নির্বাচন বানচাল করা। কিন্তু দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাদের কোনও ষড়যন্ত্র সফল হতে দেবে না।
তিনি বলেন, খালেদা জিয়া জনবিচ্ছিন্ন ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনও গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেনরা যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবেন না, নির্বাচন হবেই। খবর বাসস।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews