অক্ষয়ের নতুন ছবিতে জ্যাকলিন-নুসরাত

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। নিজের ক্যারিয়ারের সেরা সময় পার করছেন তিনি। গেল কয়েক বছরে বলা চলে সিনেমায় সবচেয়ে ধারাবাহিক অক্ষয়। একের পর এক বক্স অফিস বাজিমাত করে উপহার দিচ্ছেন সেরা ছবি। করোনার মধ্যে মুক্তি দিয়েছেন ‘লক্ষী’ সিনেমা। আরও কিছু সিনেমা তার মুক্তির অপেক্ষায় রয়েছে।

এরইমধ্যে অক্ষয় নতুন করে শুরু করেছেন ‘রাম সেতু’ নামের একটি চলচ্চিত্র। এই ছবিতে তার বিপরীতে থাকবেন জ্যাকুলিন ফার্নান্দেজ ও নুসরাত ভারুসা। এর আগে জ্যাকলিনের সঙ্গে কাজ করলেও প্রথমবার নুসরাতের সঙ্গে জুটি বাঁধছেন অক্ষয়। চলতি বছরের মাঝামাঝিতে শুরু হবে ‘রাম সেতু’ সিনেমার শুটিং। সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ করেছে।

এর আগে সিনেমা ‘লক্ষ্মী’ সিনেমায় কাজ করেছেন অক্ষয়। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছে। এই অভিনেতার আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘সূর্যবংশী’, ‘বেল বোটম’ এবং ‘আত্রাঙ্গি রে’।

ইত্তেফাক/বিএএফ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews