হত্যা মামলায় অভিনেতা দর্শন গ্রেপ্তার

হত্যা মামলায় গ্রেপ্তার হয়েছেন কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দর্শন থুগুদীপা। মাইসুরুর ফার্মহাউস থেকে তাকে আটক করেছে পুলিশ। সেখান থেকে বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হয়েছে অভিনেতাকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৯ই জুন কামাক্ষীপালা পুলিশ থানার অন্তর্গত একটি খাল থেকে উদ্ধার হয় ৩৩ বছর বয়সী রেণুকা আচার্যের মরদেহ। তিনি চিত্রদুর্গের বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, অভিনেতার স্ত্রীকে অশ্লীল মেসেজ পাঠাচ্ছিল খুন হওয়া রেণুকা আচার্য, তার জেরেই নাকি প্রাণ গেছে তার। মরদেহের শরীরে যে ক্ষতচিহ্ন রয়েছে তাতে স্পষ্ট খুনই হয়েছে রেণুকা। যদিও আরেক সূত্র বলছে, অভিনেতার স্ত্রী নয়, অভিনেত্রী পবিত্রা গোধার কাছে গিয়েছিল সেই সব মেসেজ। এই মুহূর্তে নাকি পবিত্রার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে রয়েছেন দর্শন।

এদিকে ভারতীয় প্রতিবেদন অনুসারে, পুলিশের হাতে নাকি প্রমাণ রয়েছে দর্শনের নির্দেশেই খুন করা হয়েছে রেণুকাকে। দর্শন ঘনিষ্ঠর গ্যারেজে অস্ত্র দিয়ে আঘাত করা হয় তাকে, এরপর লাশ খালে ফেলে দেওয়া হয়। 

২০০০ সালে বিয়ে হয় তাদের। বউ পেটানোর অভিযোগে ২০১১ সালের সেপ্টেম্বর মাসে গ্রেপ্তার হয়েছিলেন অভিনেতা। সেই সময় হাজতবাস করতে হয় দর্শনকে। পড়ে সমঝোতা করেন স্বামী-স্ত্রী। কন্নড় ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ও অধিক পারিশ্রমিক পাওয়া অভিনেতা দর্শন। এর আগেও বহুবার আইন ভাঙার অভিযোগ উঠেছে তার নামে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews