নিউজ ডেস্ক:: নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, আওয়ামী লীগ সরকার না থাকলে এদেশের স্বাধীনতা রক্ষা হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মুক্তিযুদ্ধের চেতনায় এদেশের উন্নয়ন হচ্ছে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা আজও দেশের বিরুদ্ধে চক্রান্ত করছে।

তিনি বলেন, মিয়ানমারের নির্যাতিত লাখ লাখ রোহিঙ্গাকে শেখ হাসিনা আমাদের দেশে আশ্রয় দিয়ে মানবতার কাজ করেছেন। জাতিসংঘে বক্তব্য দিয়ে এই ঘটনা পৃথিবীর সব দেশকে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশংসিত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে কিশোরঞ্জের ভৈরবের শহর এলাকার জগনাথপুরে ভৈরব-কটিয়াদী নৌপথে ব্রহ্মপুত্র নদের খননকাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নৌমন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সায়দুল্লাহ মিয়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিআইডব্লিওটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক, কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. আজিম উদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ, জাহাঙ্গীর আলম সেন্টু, এসএম বাকী বিল্লাহ ও আতিক আহমেদ সৌরভ প্রমুখ।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews