নিউজ আপলোড : ঢাকা , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

এক তরুণীর দায়ের করা মামলায় ডাকসুর সদ্য সাবেক ভিপি নূরুল হক নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। গতকাল রাজধানীর মিরপুরে পুলিশ স্টাফ কলেজের এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ভিপি নুরের বিরুদ্ধে দায়ের করা মামলা সম্পর্কে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নুরের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলা পুলিশ তদন্ত করছে। যেভাবে অ্যাড্রেস করা দরকার সেভাবেই পুলিশ তদন্ত করছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

গতকাল এক তরুণী নিজেই বাদী হয়ে তাকে অপহরণ, পারস্পরিক সহযোগিতায় ধর্ষণ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয়প্রতিপন্ন করার অভিযোগে রাজধানীর কোতোয়ালি থানায় নুরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটিতে ছয়জনকে পৃথক পৃথক অভিযোগে আসামি করা হয়েছে। মামলার ছয় আসামি হলেন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ (২৮), একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন (২৮), ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নূরুল হক নুরু (২৫), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম (২৮), বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নাজমুল হুদা (২৫) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবদুল্লাহহিল কাফি (২৩)।

এর আগে গতকাল সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীর দায়ের করা আরেকটি ধর্ষণ মামলায় নুরসহ এই ছয়জনকে আসামি করা হয়। ওই মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিলে নামলে গতকাল ভিপি নুরসহ ছয়জনকে আটক করে পুলিশ। তবে ঘণ্টাখানেকের মধ্যেই তাদের ছেড়ে দেয়া হয়।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews