ছবি: ইন্টারনেট থেকে

নতুন ফোন কেনার কথা ভাবছেন? তাহলে আপনার জন্য দারুণ খবর। ফোন ব্যবহারকারীদের জন্য দারুণ অফারের ঘোষণা করেছে স্যামসাং।



এবার স্যামসাংয়ের গ্যালাক্সি স্মার্টফোনে ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পেতে পারেন। কোন কোন মডেলের ওপর এই অফার পাবেন? জেনে নিন, কীভাবে পাবেন এই দারুণ অফার-

Paytm-এর সঙ্গে পার্টনারশিপে ক্যাশব্যাকের দারুণ অফার নিয়ে এসেছে স্যামসাং। ১২ ডিসেম্বর দুপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত অ্যামাজন ইন্ডিয়ায় ‘হ্যাপি আওয়ার্স’ নিয়ে এসেছে স্যামসাং। গ্যালাক্সি নোট ৮, গ্যালাক্সি এস ৮ প্লাস, গ্যালাক্সি এস ৮, গ্যালাক্সি সি৯ প্রো, গ্যালাক্সি সি৭ প্রো এবং গ্যালাক্সি জে৫ প্রাইম স্মার্টফোনের ওপর ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের অফার দিচ্ছে স্যামসাং। এ ছাড়া স্যামসাংয়ের বাকি স্মার্টফোনের ওপর পেতে পারেন ৬৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

কীভাবে এই অফার পাবেন?

স্যামসাংয়ের ক্যাশব্যাক অফার পেতে গেলে প্রথমে স্যামসাংয়ের স্টোর সিলেক্ট করুন। এবার আপনি কোন স্মার্টফোনটি কিনতে চান, সেটি বেছে নিন। এবার Paytm Mall QR code স্ক্যান করুন। এবং পেমেন্ট করুন।

এখানেই স্যামসাংয়ের অফার শেষ নয়। ৮ থেকে ১৫ ডিসেম্বর স্যামসাং শপ-এ চলবে ‘ক্রিসমাস কার্নিভ্যাল’। সেখানে স্যামসাংয়ের বিভিন্ন প্রোডাক্টের ওপর গ্রাহকরা পেয়ে যাবেন দারুণ সমস্ত অফার। সূত্র: ইন্টারনেট



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews