সংযুক্ত আরব আমিরাত আওয়ামী পরিবারের উদ্যোগে প্রবাসী বাংলাদেশীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বুধবার দেশটির আজমান শহরের স্পাইসি হাউজ রেস্টুরেন্ট হলরুমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে আজগর খাঁন চৌধুরীর সঞ্চালনায় ইব্রাহিম ওসমান আফলাতোন সিআইপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আওয়ামী লীগ এখন অনেক শক্তিশালী দল হিসেবে অবস্থান করছে। আমরা ক্ষমতায় আছি মাঝে মাঝে আমাদের দলের মানুষের ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। দলের কর্মিদের উদ্দেশ্য করে বলেন তিনি, ভুল বুঝাবুঝি অবসান ঘটাতে হলে ত্যাগ করতে হবে ব্যানারে আমার নাম নেই, মঞ্চে সিট নেই, এই দলাদলি থেকে বাহির হয়ে সহজভাবে নেওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

তিনি বলেন, সরকার অস্থায়ী আজ আছে কাল নেই, প্রবাসে যারা অবস্থান করছেন সবার উচিত যার যার অবস্থান থেকে দেশের কল্যাণে ও প্রবাসীদের নিয়ে কাজ করি। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে জাতির জনকের স্মার্ট বাংলাদেশ স্বপ্ন ও দারিদ্রমুক্ত রাষ্ট্র গঠনে ঐক্যবদ্ধ হয়।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ ফরিদ সিআইপি, ইসমাইল গণি, আব্দুল আলিম, সেলিম উদ্দিন চৌধুরী, মৌলানা হাসান রেজাসহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/এএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews