বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক গ্রাহকসেবা প্রদানকারী প্রতিষ্ঠান স্কাইটেক সলিউশন্স এবং ই-কমার্সভিত্তিক জনপ্রিয় মার্কেটপ্লেস ইভ্যালির মধ্যে সম্প্রতি গ্রাহকসেবা সমঝোতা চুক্তি সই হয়েছে। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল এবং স্কাইটেক সলিউশন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মুসনাদ ই আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

স্কাইটেক সলিউশন্স ২০১৩ সাল থেকে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ার বিভিন্ন প্রতিষ্ঠানকে গ্রাহকসেবা ও সেলস সাপোর্ট প্রদান করে আসছে। আন্তর্জাতিক গ্রাহকসেবা প্রদানের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে স্কাইটেক সলিউশন্স দেশিয় ই-কমার্স এবং অন্যান্য প্রতিষ্ঠানের গ্রাহকসেবা উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করতে সক্ষম।

স্কাইটেক সলিউশন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মুসনাদ ই আহমদ আশা প্রকাশ করেন, ইভ্যালির সঙ্গে এ চুক্তির ফলে দেশিয় প্রতিষ্ঠান ও ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠানগুলোর গ্রাহকসেবার মান উন্নয়নে একযোগে কাজ করা যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews