সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ সময় বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় সেনেগালের বিপক্ষে খেলবে ব্রাজিল। তিন দিন পর একই মাঠে নাইজেরিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এক সংবাদ সম্মেলনে আর্থার জানান, দেশের হয়ে খেলার জন্য তিনি কতটা উন্মুখ হয়ে থাকেন।

“বার্সেলোনার দিকটা আমি বুঝি, কিন্তু আমার কাছে ও সবার কাছে এটা অনেক বড় সম্মানের ও গর্বের (জাতীয় দলের হয়ে খেলা)…যখনই পারব, এই প্রচেষ্টায় আমি ছাড় দিবো না এবং দলে যোগ দিতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব।”

আন্তর্জাতিক বিরতিতে খেলোয়াড়দের ফিট থাকা নিয়ে শঙ্কায় থাকে ক্লাবগুলো। তবে ব্রাজিল এ ব্যাপারে খুবই সচেতন বলে জানান আর্থার।

“এখানে (ব্রাজিলে) তারা ফুটবলারদের স্বাস্থ্যের ব্যাপারে সম্ভব্য সবচেয়ে ভালোটাই করে। এ ব্যাপারে তারা খুব সজাগ যে খেলোয়াড়দের ভালোভাবে তাদের ক্লাবে ফিরে যেতে হবে।”

ব্রাজিলের হয়ে এখন পর্যন্ত খেলেছেন ১৬ ম্যাচ। জায়গা করে নিয়েছেন শুরুর একাদশে। তবে দেশের হয়ে এখনও জালের দেখা পাননি আর্থার। প্রথম গোলের জন্য উন্মুখ ২৩ বছর বয়সী এই মিডফিল্ডার।

“আমি মুখিয়ে আছি (গোল করতে)। যত তাড়াতাড়ি সম্ভব গোল পেতে আমি কঠোর পরিশ্রম করছি এবং আমি আমার সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছি।”



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews