শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দুর্বার গতি পেয়েছে দেশ: নাসিম

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘সাহসী নেতৃত্ব ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আর তার সুযোগ্য সন্তান শেখ সজিব ওয়াজেদ জয় দেশকে ডিজিটাল করে তুলেছেন। সরকারের প্রচেষ্টায় ঘরে ঘরে বিদ্যুত্ পৌঁছে গেছে, জনগণ তথ্য প্রযুক্তির সুফল ভোগ করতে পারছে। 

মঙ্গলবার সন্ধ্যায় রাজশাহীর সাহেববাজার বড় মসজিদ চত্বরে আয়োজিত এক বিশাল জনসভায় তিনি এ কথা বলেন। নৌকার পক্ষে ভোট চাওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, নৌকা দেশের উন্নয়ন এনে দিয়েছে। বিশ্ব সভায় বাংলাদেশ এখন মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।  তিনি বলেন, আগামী নির্বাচন হবে শেখ হাসিনার নেতৃত্বে। শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নের জন্য অকাতরে টাকা দিয়েছেন। রাজশাহীর মানুষ যা চেয়েছে তাই দিয়েছেন। রাজশাহীর মানুষ গত সিটি নির্বাচনে ভোট দেয়নি। প্রধানমন্ত্রী তার পরেও রাজশাহীতে মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করছেন। তাই আগামী নির্বাচনে নৌকাকে ভোট দিতে হবে রাজশাহীবাসীকে।’ 

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালের নির্বাচনে বিএনপি জামায়াত জোট সারাদেশে ৫০০ স্কুল পুড়িয়েছে। তারা বাস পুড়িয়েছে। এর প্রতিদান তারা পেয়েছে। তারা বলেছিল এই সরকার একদিনো থাকতে পারবে না। বর্তমান সরকার পাঁচ বছর টিকে গেছে। তার ১৫ ফেব্রুয়ারি নির্বাচনের পরে এক দিনো ক্ষমতায় থাকতে পারেননি। রাজশাহীর মানুষকে বিগত সিটি কর্পোরেশন নির্বাচনের কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, নেতৃত্ব ছাড়া উন্নয়ন সম্ভব নয়। তা আপনার বুঝতে পেরেছেন। একবার ভুল করলে সান্তনা পাওয়া যায়। বারবার ভুল করলে সান্তনা পাওয়ার কিছু থাকে না। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী ও জাতীয় পরিষদ সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার। 

ইত্তেফাক/এমআই



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews