ডেলিভারুকে কিনতে উবার ঠিক কী পরিমাণ অর্থ খরচ করতে যাচ্ছে তা নিয়ে এখনও কিছু জানা যায়নি বলে উল্লেখ করা হয়েছে প্রতিবেদনটিতে। তবে ডেলিভারুর সর্বশেষ বাজারমূল্যের চেয়ে উবারের প্রস্তাবিত মূল্যের অংকটা বেশি হওয়া উচিৎ বলে ভাষ্য সংবাদমাধ্যমটির।

২০১৭ সালে প্রাইভেট বিনিয়োগকারীদের কাছ থেকে ৯.৮০ কোটি যুক্তরাজ্যভিত্তিক ডেলিভারু’র বাজারমূল্য দুইশ’ কোটি ডলারের বেশি ধরা হয় বলে জানিয়েছে রয়টার্স।

ব্লুমবার্গের প্রতিবেদন মতে, ডেলিভারুর বিনিয়োগকারীরা প্রতিষ্ঠানটির স্বাধীনতা ছাড়তে অনিচ্ছুক। এ কারণ এই আলোচনা ভেস্তেও যেতে পারে।

ডেলিভারু’র পক্ষ থেকে চলতি বছর জুলাইয়ে বলা হয়, প্রতিষ্ঠানটি শেয়ারবাজারে যাত্রা শুরু করবে না এমনটি নয় তবে এ নিয়ে তাড়াও নেই। 

২০১৩ সালে লন্ডনে যাত্রা শুরুর পর ডেলিভারুর সেবা এখন ১১টি দেশে বিস্তৃত। সামনে আরও নতুন বাজারেও প্রবেশ করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

এ নিয়ে মন্তব্যের জন্য অনুরোধ করা হলেও উবার আর ডেলিভারু তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি বলে উল্লেখ করা হয়েছে রয়টার্স-এর প্রতিবেদনে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews