রাজবাড়ীর কালুখালী উপজেলায় স্ত্রীর বড় বোনকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় এরশাদ মণ্ডল (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের গেট থেকে তাকে গ্রেফতার করা হয়। এরশাদ কালুখালী উপজেলার দামুকদিয়া গ্রামের বকু মণ্ডলের ছেলে।

কালুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) খান বেল্লাল হোসেন বাংলা ট্রিবিউনকে জানান, এরশাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে সোমবার (১৩ নভেম্বর) তার স্ত্রীর বড় বোন কালুখালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে তাকে রাজবাড়ী সদর হাসপাতালের গেট থেকে গ্রেফতার করা হয়।

মামলায় ওই গৃহবধূ উল্লেখ করেন, তার স্বামীর বাড়ি ও তার ছোট বোনের স্বামী এরশাদের বাড়ি একই গ্রামে। এ কারণে এরশাদ তাদের বাড়িতে যাতায়াত করতো। যাতায়াতের এক পর্যায়ে এরশাদ তাকে কু-প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৫ নভেম্বর রাত ৮টার দিকে তার স্বামী বাড়িতে না থাকায় এরশাদ তার ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এর আগেও গত ৮ আগস্ট রাত ১০টার দিকে এরশাদ তাকে ধর্ষণ করেছিল। কিন্তু মান সম্মানের ভয়ে তিনি তখন বিষয়টি গোপন রেখেছিলেন।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews