অবশেষে ইপিএলে জয় পেল লেস্টার সিটি

এবারের প্রিমিয়ার লিগে খুব একটা ভাল শুরু হয়নি গত মৌসুমের চ্যাম্পিয়ন লেস্টার সিটির। প্রথম ম্যাচে হালসিটির কাছে ২-১ ব্যবধানে হারার পর দ্বিতীয় ম্যাচে আর্সেনালের সঙ্গে গোলশূন্য ড্র করে তারা। অবশেষে তৃতীয় ম্যাচে সোয়ানসে সিটির বিপক্ষে জয় পেল তারা।

জুলাই মাসে সেল্টিকের বিপক্ষে জয় পাওয়ার পর শেষ ৫ ম্যাচ পরে জয় পেল ফরমার ইপিএল চ্যাম্পিয়নরা। তবে আশার বিষয় হল, দলটি আবারো নিচের ছন্দ ফিরে পেতে শুরু করেছে। সোয়ানসে সিটির বিপক্ষে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে এগিয়ে ছিল তারা। শনিবার ম্যাচের ৩২তম মিনিটে দারুণ এক প্রতি-আক্রমণে গোল করে লেস্টার। দলকে এগিয়ে দেন জেমি ভার্ডি। নিজেদের সীমানা থেকে ড্যানি ড্রিংকওয়াটারের লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করেন জেমি ভার্ডি। গত মৌসুমে লিগের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা ভার্ডি এই ম্যাচে নিজের গোলের খাতা খুললেন।

এদিকে দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েস মর্গ্যান। কর্নার থেকে উড়ে আসা বল ছয় গজ বক্সের বাইরে জটলার মধ্যে পেয়ে জোরালো শটে লক্ষ্যভেদ করেন লেস্টার অধিনায়ক।

এখানেই অবশ্য শেষ নয়। গোল পেতে মরিয়া লেস্টার এরপরও বেশ কিছু আক্রমণ চালায়। কিন্তু তাদের সে সকল আক্রমণ ব্যর্থ হয় সোয়ানসে সিটির রক্ষণভাগে এসে। এদিকে ম্যাচে ৮০ মিনিটে সোয়ানসে সমতা সূচক গোলটি করে। দলের পক্ষে লেরয় ফের গোলটি করেন।

তিন ম্যাচে একটি জয়, একটি ড্র ও একটি পরাজয়ে ৪ পয়েন্ট নিয়ে ইপিএল টেবিলে নবম অবস্থানে রয়েছে লেস্টার। এদিকে লিভারপুল নিজেদের তৃতীয় ম্যাচে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ১-১ গোলে ড্র করে ৪ পয়েন্ট সংগ্রহ করেছে। কিন্তু গোল ব্যবধানে পিছিয়ে থেকে তারা আছে দশম অবস্থানে। গোল ডটকম।

ইত্তেফাক/আরএ



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews