ডিভাইসটি জানালা পরিষ্কার করতে পারে

দ্রুত বড় কাচের জানালা পরিষ্কার করতে পারে জার্মানিতে তৈরি ডিভাইস কোবল্ড ভিজি ১০০। অল ইন ওয়ান ডিভাইসটি কাচ ধোয়ার সময়ই পানি মোছার পাশাপাশি শুকিয়েও ফেলতে পারে। লিথিয়াম আয়ন ব্যাটারিতে চলা ডিভাইসটির ওজনও বেশ কম, মাত্র ৯৯৫ গ্রাম। প্রতি চার্জে ৩০ মিনিট কাজ করতে সক্ষম ডিভাইসটিতে রয়েছে বিশেষ ধরনের মাইক্রো ফাইবারের কাপড়, পানি সংরক্ষণের বেসিন, বিশেষ ধরনের কাচ পরিষ্কার করার উপাদান। ব্যাটারি চার্জ করার জন্য চার্জারও রয়েছে ডিভাইসটির সঙ্গে।

স্মার্ট থার্মোমিটার

উইথিংস থার্মো মূলত স্মার্ট থার্মোমিটার। ১৬টি ইনফ্রারেড সেন্সর সুবিধার থার্মোমিটারটি কারো কপালের ওপর দিয়ে ঘুরিয়ে আনলেই নির্ভুলভাবে তাপমাত্রা শনাক্ত করে স্ক্রিনে দেখাতে পারে। ব্যাটারিতে চলা অ্যাপ নিয়ন্ত্রিত থার্মোমিটারটির পরিমাপ করা তাপমাত্রার তথ্যের পাশাপাশি রোগের উপসর্গ ও প্রয়োজনীয় তথ্য সরাসরি ব্যবহারকারীর স্মার্টফোনেও সংগ্রহ করা যায়। চাইলে অ্যাপটিতে পরিবারের সব সদস্যের আলাদা প্রফাইল খুলে শরীরের তাপমাত্রা, রোগের উপসর্গ, ওষুধ থেকে শুরু করে বিভিন্ন তথ্যের রেকর্ড রাখা সম্ভব।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews