করোনার থাবায় সারা পৃথিবী জুড়েই প্রার্থনা করছে মানুষ।  কিন্তু ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসনের জন্য সেই প্রার্থনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ছে ব্যাপক আকারে। স্থানীয় সময় গতকাল সোমবার সন্ধ্যা ৭টায়
আইসিইউতে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে। আজ মঙ্গলবার সকালেই ব্রিটেনের ঘরে ঘরে পৌঁছেছে বরিস স্বাক্ষরিত চিঠি। সবাই মিলে করোনাকে প্রতিহত করার প্রত্যয় ছিল সেই চিঠিতে। 

ব্রেক্সিটসহ নানা পাগলামির কারণে বরিসের প্রবল বিরোধী যারা ছিলেন তাদের অনেকেই অপছন্দ করতেন তাঁকে। কিন্তু করোনা ক্রান্তিলগ্নে বরিস যেভাবে সারা দেশের জনগণকে  সাহস ও প্রেরণা জুগিয়েছেন, তাতেই বাজিমাত  করে ফেলেছেন। সারা ব্রিটেনবাসী বরিস জনসনে খুঁজে পেয়েছে আস্থা ও বিশ্বাস। তাই বরিস জনসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনে সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

লিবডেম দলের নেতা কিষাণ দেবানী তাঁর ফেইসবুকে লিখেন, বরিস জনসনকে নানা কারণেই আমি সমর্থন করি না। কিন্তু এখন রাজনীতির সময় নয়, আমি পূর্বে  ব্যাক্তিগতভাবে তাঁর সাথে কাজ করেছি। আমি তাঁর দ্রুত রোগমুক্তি কামনা করছি।

উল্লেখ্য, নিউ ইয়র্কের ম্যানহাটনে জন্মগ্রহণ করেন বরিস জনসন। পড়ালেখা করেন বিশ্বখ্যাত প্রাইভেট বোর্ডিং স্কুল ইটনে। তারপর অক্সফোর্ড ইউনিভার্সিটি  থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করেন তিনি। 

বরিস নামকরা সাংবাদিক ছিলেন। কাজ করেছেন দ্যা টাইমস ও দ্যা  টেলিগ্রাফে। তিনি একজন লেখকও বটে। কয়েকটি বই আছে তার।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews