২২ জানুয়ারি রাজধানীর খামারবাড়ির কেআইবি মিলনায়তনে জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) আয়োজিত ২১’তম অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চারটি ক্যাটাগরিতে চারজন সাংবাদিককে সেরা সাংবাদিক হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

দৈনিক যুগান্তরের বিনোদন বিভাগের প্রধান এফ আই দীপু’কে সেরা সাংবাদিক হিসেবে ‘মোহাম্মদ আওলাদ হোসেন স্মৃতি পুরস্কার’-এ ভূষিত করা হয়।





দীপু’র হাতে সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি, সঙ্গীতশিল্পী-সংসদ সদস্য মমতাজ বেগম ও নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেন। এই সম্মননা প্রসঙ্গে এফ আই দীপু বলেন, যেকোন স্বীকৃতি আরো ভালো কাজ করার অনুপ্রেরণা যোগায়।

বাবিসাস আমার কাজকে মূল্যায়ন করে আমাকে যে সম্মাননায় ভ‚ষিত করেছে, তা আমার কাছে নি:সন্দেহে অনেক ভালোলাগার, অনেক আনন্দের। নিজের কাজের প্রতি আগামীতে আরো সচেতন থাকব, আরও দায়িত্বশীল থাকব। ধন্যবাদ বাবিসাস’র সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে। সেইসঙ্গে বিশেষ ধন্যবাদ মাননীয় মন্ত্রী, শ্রদ্ধেয় মমতাজ আপা এবং এম নাঈম হোসেনকে।

বাবিসাস সম্মাননায় আরো যে তিনজন সাংবাদিক ভ‚ষিত হলেন তারা তিনজন হলেন কামরুল হাসান দর্পন, অভি মঈনুদ্দীন ও কামরজ্জামান মিলু।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews