ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) পাঠক জীবনে একবার হলেও প্রেমে তো অবশ্যই পড়েছেন। যদি পড়েই থাকেন প্রেমে তাহলে তো জানা আছে কত কিছুই করতে হয় প্রেমের জন্য। অনেকে তো মরে যেতেই রাজী। কিন্তু এই গল্পে তো প্রেমিক প্রেমিকার বাড়ীর সামনে এসে আমৃত অনশন শুরু করেছে দিয়েছে। কারণ তাদের উভয়ের পরিবারই কেউ রাজী নয়।

তাই বলে কি প্রেম হেরে যাবে? না তা তো কখনই সম্ভব নয়। তাইতো এই অনশন। এই খবর একজন সাংবাদিকের কাছে গেলে ছড়িয়ে পড়ে সারা দেশে। যে কারণে অনশনে সব ব্যর্থ প্রেমিকেরা এসে হাজির হচ্ছেন। তারা চান যাতে করে প্রেমে সফল হোক একজন। এই যখন পরিস্থিতি তখন হঠাৎ একজন সত্যিই অসুস্থ হয়ে পড়ে। আর এ নিয়েই গল্পের মোড় নেয়।
ghgfh
প্রেম নিয়ে এরকমই একটি গল্পে নাটক নির্মাণ করছেন নির্মাতা সাজ্জাদ সুমন। নাটকটির নাম ‘লেগে থাকো রোমিও’। রচনা করেছেন হামেদ হাসান নোমান। এতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির ও অভিনেত্রী শবনম ফারিয়া। আরও অভিনয় করছেন ফারুখ আহমেদ. আরফান আহমেদ, মিলন ভট্টোসহ আরও অনেকে। আসছে ঈদুল আজহায় নাটকটি প্রচার হবে চ্যানেল আই তে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews