ছবি উঠতে গিয়ে হাঙরের কামড়ে আহত হয়েছেন এক মডেল। তাঁর নাম ক্যাটরিনা জারাতস্কি (১৯)। বাহামার স্টানিয়েল কে দ্বীপে সমুদ্র সৈকতে ঘটেছে এ ঘটনা।

সাদা বালুকাময় সমুদ্র, স্বচ্ছ-সুন্দর জল ও ছবি তোলার আকর্ষণীয় দৃশ্যের জন্য স্টানিয়েল কে দ্বীপটি বেশ জনপ্রিয়। সেখানে অনেকেই ছুটি কাটাতে যান। নয়নাভিরাম সৌন্দর্য উপভোগ করতে ছুটিতে গত মাসে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া থেকে প্রেমিক ও তাঁর পরিবারের সঙ্গে সেখানে ছুটে যান ইনস্টাগ্রামভিত্তিক মডেল ক্যাটরিনা জারাতস্কি। ফ্লোরিডায় নার্সিং ও বাণিজ্য নিয়ে পড়াশোনা করছেন তিনি।

নৈসর্গিক সৌন্দর্যের টানে ছবি তোলার জন্য হাঙর শাবকের সঙ্গে সাঁতার কাটতে যান ক্যাটরিনা। তখন একটি হাঙর শাবক তাঁর হাতে কামড় দিলে তিনি আহত হন। পরে তিনি দ্রুত পানি থেকে উঠে আসেন।

হাঙর শাবকের কামড়ে মডেল ক্যাটরিনা জারাতস্কির হাতে ক্ষতের চিহ্ন। ছবি: বিবিসির সৌজন্যেক্যাটরিনা জারাতস্কি বিবিসিকে বলেন, সার্ফিং ও স্কুবা ডাইভিংয়ের অতীত জ্ঞান থেকে আমি জানি-হাঙর শাবক সাধারণত নিরাপদ। ইনস্টাগ্রামে হাঙর শাবকের সঙ্গে মানুষের আমি অসংখ্য ছবি দেখেছি।

পানিতে নেমে যখন ক্যাটরিনা হাঙর শাবকের সঙ্গে ছবি তোলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তখন ছবি তুলছেন তাঁর প্রেমিকের বাবা। ফলে ওই দুর্ঘটনার সময় আকস্মিকভাবে সব ছবির ক্লিক প্রেমিকের বাবার হাতেই হয়েছে।



Contact
reader@banginews.com

Bangi News app আপনাকে দিবে এক অভাবনীয় অভিজ্ঞতা যা আপনি কাগজের সংবাদপত্রে পাবেন না। আপনি শুধু খবর পড়বেন তাই নয়, আপনি পঞ্চ ইন্দ্রিয় দিয়ে উপভোগও করবেন। বিশ্বাস না হলে আজই ডাউনলোড করুন। এটি সম্পূর্ণ ফ্রি।

Follow @banginews